বাঘায় স্কুল ছাত্রের মরাদেহ উদ্ধার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় মনিগ্ৰািম ইউনয়িনরে তুলশিপুর গ্রামের বজলু মাষ্টাররে আম বাগানরে পাশে নালা থেকে বুধবার (২নভম্বরে) সাব্বির হোসেন (১৬) নামরে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রেরর্ অধ গলতি মরদহে উদ্ধার করেছে পুুলিশ। সে উপজলোর বাউসা ইউনয়িনরে আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে ।গত রোববার স্কুল থেকে বাড়ি এসে বিকেলে বাবার ব্যাটারি চালতি ভ্যান নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর তাঁর খোঁজ না পেয়ে পরিবাররে পক্ষ থেকে থানায় জিডি করা হয়।

স্থানীয় যুবলীগ নেতা ফারুক হোসনে জানান, ওই বাগানরে পাশ দিয়ে লোকজন যাওয়ার সময় গন্ধ পেয়ে মরদেহরে সন্ধান পায়। পরে পুলিশে জানানোর পর পুলিশ মরা দেহ উদ্ধার করে। সাব্বিরের চাচা শরিফুল ইসলাম জানান , সাব্বির স্থানীয় মাধ্যমকি বিদ্যালযে়র দশম শ্রেণীতে পড়ালেখা করতো। পড়ালখোর খরচ জোগাতে মাঝে মধ্যে তার বাবার ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হতো। নখোিঁজরে পরদনি ব্যাটারি বিহীন পরত্যািক্ত অবস্থায় তার ভ্যানটি পাওয়া গেছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসনে জানান, মরদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে তাকে হত্যা করা হযে়ছ। কি কারনে হত্যা করা হয়েছে রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *