রাজশাহীর বাঘায় মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে ১জন নিহত

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সাইকেল থেকে পড়ে গিয়ে গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম আলিফ হোসেন (১৮)। আহত হয়েছে তার সমবয়সী হৃদয় হোসেন ও আরিফুল ইসলাম। গুরুতর আহত হৃদয় হোসেনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত অলিফ হোসেন বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের আবুল কালামের ছেলে। আহত ২জন একই উপজেলার মহদিপুর গ্রামের জামাল হোসেনের ছেলে হৃদয় হোসেন ও হারান প্রামানিকের ছেলে আরিফুল ইসলাম। শনিবার (১২ নভেম্বর) দুপুর ১২ টায় উপজেলারর আটঘরি মোড়ে দৃর্ঘটনা ঘটে। একই মোটরসাইকেলে তারা বাঘা উপজেলা নির্বাচন অফিসে কাজ শেষে বাড়ি ফিরছিল।

স্থানীয়রা জানান, মোড় ঘুরার সময় কুকুরের সাথে ধাক্কা লেগে তারা ৩ জন মোটরসাকেল থেকে পড়ে যায়। তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়ার পর আলিফ হোসেনকে মৃত ঘোষনা করেন সেখানকার চিৎিসকক। আহত অপর ২জনের মধ্যে হৃদয় হোসেনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। আরিফুল ইসলাম চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, বিষয়টি নিশ্চিত করে বলেন, কুকুরের সাথে ধাক্কা লেগে মারা যাওয়ার কারণে নিহত আলিফ হোসেনের লাশ পরিবারের কাছে হসতান্তির করা হয়েছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *