ইজিবাইকচালকে গলা কেটে হত্যা, মূলহোতা গ্রেফতার

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক ঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে ইজিবাইকচালক আরশাদ হত্যার মূল পরিকল্পনা ও হত্যাকারী মো. শাকিব মোল্লা ওরফে কাউসারকে রাজধানীর কামরাঙ্গীরচর থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। এসময় ছয়টি ইজিবাইকসহ মো. শাহ আলম (৪২) নামে আরও এক চোরাই চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।

রোববার (১৩ নভেম্বর) এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি বলেন, গত ১ জুলাই বিকেলে চালক আরশাদ ইজিবাইক নিয়ে প্রতিদিনের মতো বের হন। ওইদিন রাতে তিনি বাসায় ফিরে না এলে তার পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেন। পরদিন সকালে মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার পশ্চিম রাজদিয়া (লালবাড়ি) এলাকা থেকে আরশাদের মরদেহ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আরশাদের হাত, উরু, পেট ও গলা কেটে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে আরশাদের স্ত্রী জিয়াসমিন আক্তার (৪০) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন।

ফরিদ উদ্দিন বলেন, শনিবার রাজধানীর কামরাঙ্গীরচরের খোলামোড়া নৌকাঘাট এলাকায় থেকে আরশাদ হত্যা মামলার মূল পরিকল্পনা ও হত্যাকারী মো. শাকিব মোল্লা ওরফে কাউসারকে (২২) গ্রেফতার করে র‍্যাব-১০।

শাকিব মোল্লাকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব-১০ এর অধিনায়ক বলেন, আসামি শাকিব হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। তার দেওয়া তথ্যমতে কামরাঙ্গীরচর থানার পূর্ব রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইক চোরাই চক্রের অন্য এক সদস্য মো. শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ছয়টি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ইজিবাইকটি তাদের চক্রের অন্য সদস্য মো. রাকিবের (২৮) কাছে বিক্রি করে দিয়েছিল। ওই ইজিবাইক নিয়ে রাকিব তার নিজ বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাকুরিয়া পাড়ায় চলে যান। পরে ময়মনসিংহ থেকে আরশাদের ইজিবাইকটি উদ্ধার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাব-১০ এর অধিনায়ক।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *