রাজশাহীতে জামায়াত-শিবিরের নেতাকর্মী গ্রেফতার ৬

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্ক:রাজশাহীতে জামায়াত-শিবিরের ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীর রাত থেকে বুধবার সকাল পর্যন্ত মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

বুধবার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মিডিয়া উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানা জামায়াতের নায়েবে আমির হাফিজুর রহমান (৬০), জামায়াত কর্মী মহানগরীর মহানগরী বড় বনগ্রাম এলাকার ঈদুল হোসেন (৪৫), একই এলাকার আবু হেনা মো. আহসান উদ্দিন (৩৮), কয়েরদাড়া বিলপাড়ার শিমুল (২৬), বিলশিমলা বন্ধগেট এলাকার হোসাইন রিফাত (২১) এবং পাঠানপাড়া এলাকার বাকীবিল্লাহ (৫৭)।

আরএমপির বোয়ালিয়া জোনের উপকমিশনার (ডিসি) আরেফিন জুয়েল জানান, মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীতে জামায়াত-শিবির কর্মীরা কোনো অনুমতি ছাড়া মিছিল বের করে। ওই মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালায়। হামলার পরে পুলিশ মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের গ্রেফতার করে।

তিনি জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন এজাহারনামীয় আসামি। অভিযান চলাকালে জামায়াত-শিবির নেতাকর্মীদের কাছ থেকে জিহাদি বই ও লাঠি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারদের বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স্ব.বা/রু

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *