মোহনপুর উপজেলা শ্রমিকদলের নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদলের মোহনপুর উপজেলার নবগঠিত শ্রমিকদলের কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। নব গঠিত শ্রমিকদলের কমিটিতে মোজাম্মেল হককে আহবায়ক ও সাবেক ইউপি সদস্য আব্দুল করিম মন্ডলকে সদস্য সচিব হিসেবে দ্বায়িত্ব দিয়ে জাতীয়তাবাদী শ্রমিকদল রাজশাহী জেলা শাখার সভাপতি রোকনুজ্জামান আলম ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তোতা স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট কমিটি ছয় মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় উপজেলা বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে নবগঠিত শ্রমিকদলের পরিচিতি সভায় উপজেলা বিএনপির সদস্য আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান শামিমুল ইসলাম মুন। বিশেষ অতিথি ছিলেন, মোহনপুর উপজেলা বিএনপি আহবায়ক ও বাকশিমইল ইউপি’র সাবেক চেয়ারম্যান মাহবুব আর রশিদ। মোহনপুর উপজেলা বিএনপি’র সদস্য আব্দুল কাদের, গোলাম মোস্তফা বাবলু, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাসুদ রানা, যুবদলনেতা সাজ্জাদ হোসেন,ঘাসিগ্রাম ইউনিয়ন বিএনপি সভাপতি আব্দুল মালেক, রায়ঘাটি ইউনিয়ন সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক সভাপতি উজ্জ্বল হোসেন, জাহানাবাদ ইউনিয়ন সভাপতি জিল্লুর রহমান, সাবেক সভাপতি আতাউর রহমানসহ বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় নবগঠিত জাতীয়তাবাদী শ্রমিকদলের নব গঠিত কমিটিকে মোহনপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রাজশাহী জেলা জাতীয়তাবাদি শ্রমিকদলের সভাপতি ও সম্পাদককে মোহনপুর উপজেলা জাতীয়তাবাদি শ্রমিকদলের নবগঠিত কমিটির সদস্যরা ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *