আমানুল হাসান দুদু‘র স্মরণে রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের দোয়া মাহফিল

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য আমানুল হাসান দুদু‘র স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে নিজ সভা কক্ষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য আমানুল হাসান দুদু‘র স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করে রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট।

দোয়া মাহফিলের পূবে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, দুদু জেলা আওয়ামী লীগের অত্যান্ত জনপ্রিয় একজন নেতা ছিলেন, তার অবদান আমরা কোনদিন ভুলতে পারবো না। আমি দুদু‘র বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং সেই সাথে আল্লাহ তাআলা যেন দুদুকে বেহেস্ত নসিব করেন।

দোয়া মাহফিল শেষে রাজশাহী জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মাসিক সভায় বিগত মিটিং-এর সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন, জেলা ইউনিটের নির্বাচনী প্রক্রিয়া নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত, সহশিক্ষা কার্যক্রম বৃদ্ধির জন্য জেলা ও আঞ্চলিক শিক্ষা অফিসারের নিকট চিঠি প্রেরণ সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ্ সহ উপস্থিত কার্য নির্বাহী কমিটির সদস্য তাসকিন পারভেজ, মোঃ রবিউল আলম মোঃ মুকিদুজ্জামান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার মীর্জা শামীম আহসান, যুবপ্রধান সোলাইমান হোসেন রকি, উপ-যুবপ্রধান-১ আরাফাত হোসেন, উপ-যুবপ্রধান-২ ইন্দিরা ঘোষ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *