শহরের প্রবেশ মুখের আইল্যান্ডে ধাক্কা লেগে নারিকেল ভর্তি ট্রাক উল্টে গেছে

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ঢোকার প্রবেশ মুখ তালাইমারী ট্রাফিক মোড়। সেই মোড়ের প্রধান রাস্তায় মাঝখানে দেওয়া আছেে আইল্যান্ড। কিন্তু সেই আইল্যান্ডে নেই কোন সংকেত অখবা সতর্কীকরণ চিহ্ন। ফলে মাঝে মধ্যেই ঘটে দূর্ঘটনা।

গত কয়েকদিন পূর্বেও একই স্থানে একটি হাইস মাইক্রো উঠে যায়। এরপরই আবারও নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে উল্টে পড়ে যায় নারিকেল ভর্তি ট্রাকটি।

আজ বৃহস্পতিবার ভোরে রাজশাহী মহানগরীর তালাইমারী ট্রাফিক মোড়ে সংলগ্ন মাজেদা কমপ্লেক্স মার্কেটের সামনে আইল্যান্ডে লেগে উল্টে যায় ট্রাকটি। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় রিক্সা চালক বিষু জানান, তিনি রিক্সা নিয়ে পাশেই বসে ছিলো এমন সময় জোরে শব্দ হয় এসময় তাদিয়ে দেখি একটি ট্রাক উল্টে গেছে। কাছে গিয়ে দেখি আইল্যান্ডে লেগে উল্টে যায় ট্রাকটি। এতে নারিকেল ভর্তি ছিলো।

তিনি আরো বলেন, কয়েকদিন আগে একটি বাস, তার কিছুদিন আগে একটি ট্রাক এখানে দুর্ঘটনার কবলে পড়ে। এছাড়া গত বছরের দিকে একটি মাইক্রো আইল্যান্ডে উঠে ছিলো। পরে পুলিশের র‌্যাকারের সাহায্যে তা উদ্ধার করা হয়। এখানে মাঝে মধ্যেই এই রকম ঘটনা ঘটে।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বলেন, নারিকেল ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৫-৪৯৬৬) নওগাঁ থেকে রাজশাহীতে আসছিল।ট্রাফিক মোড়ের মাঝের আইল্যান্ডে লেগে উল্টে যায় ট্রাকটি। এতে ট্রাকটির সামনের কাঁচ ভেঙ্গে গেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

তিনি বলেন, রেকারের মাধ্যমে ট্রাকটি উদ্ধার করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *