জিকে শামীমের টেন্ডারকাণ্ডে নাম জড়ানোয় যা বললেন নায়িকা মিষ্টি জান্নাত

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: বেপরোয়া টেন্ডারবাজি ও ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে যুবলীগ নেতা জিকে শামীমকে গ্রেফতারের পর অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। বড় বড় টেন্ডার বাগিয়ে আনতে নানা কৌশল ব্যবহার করেছেন শামীম।

তার মধ্যে একটি হলো- সুন্দরীদের দিয়ে ফাঁদ পাততেন তিনি। আর জিকে শামীমের হয়ে কাজ করতেন উঠতি মডেল, বিমানবালা ও ঢাকাই ছবির কয়েকজন উঠতি নায়িকা।

গোয়েন্দা সূত্রে প্রাপ্ত তথ্যে এমনটিই জানা গেছে। এমন তথ্যে ধাক্কা এসে লেগেছে সিনেমাপাড়ায়।

ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ, জিকে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন তিনি!

তবে সেসব নায়িকার নাম প্রকাশ করা হয়নি এখনবধি। তবে ইতিমধ্যে কিছু নাম বাতাসে ভেসে বেড়াচ্ছে। তাদের মধ্যে এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত, রাহা তানহা খান ও শিরিন শীলার নাম উচ্চারিত হচ্ছে।

বড় বড় টেন্ডার বাগাতে জিকে শামীম এসব চিত্রতারকাকে ব্যবহার করতেন। এ কারণে তার দরবারে সারাক্ষণ এসব তরুণীর যাতায়াত ছিল।

এদিকে নিজের নাম জড়ানোয় ক্ষোভ প্রকাশ করেছেন নায়িকা মিষ্টি জান্নাত। কোনো প্রমাণ ছাড়া জিকে শামীমের সঙ্গে তাকে জড়ানো একেবারেই অনুচিত ও ষড়যন্ত্রমূলক বলে মন্তব্য করেন তিনি।

তার বিরুদ্ধে আনা অভিযোগের জন্য ভিডিও প্রমাণ চেয়েছেন মিষ্টি।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমি কখনই এসব কাজে জড়িত ছিলাম না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে।

তিনি বলেন, ‘জিকে শামীম কে? তাকে আমি চিনি না। তার সঙ্গে আমার কখনও দেখাও হয়নি।’

তার বিরুদ্ধে সম্পূর্ণ বানোয়াট গল্প ছড়ানো হচ্ছে দাবি করে মিষ্টি জান্নাত বলেন, যারা এ অভিযোগ করছেন তাদের তা ভিডিওসহ প্রমাণ দিতে হবে। আর তা দিতে না দিতে পারলে মিথ্যা অপবাদ দেয়ার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করব। আইনের দ্বারস্থ হব।’

র‌্যাবের জিজ্ঞাসাবাদে জিকে শামীম জানিয়েছেন, অনেকেই টাকার সঙ্গে নারীসঙ্গ চাইত। পাঁচ তারকা হোটেলে কক্ষের ব্যবস্থাও করতে হতো। যে কারণে অর্ধশতাধিক সুন্দরী তরুণীর সঙ্গে যোগাযোগ রাখতে হতো তারা। এদের মধ্যে এক ডজনেরও বেশি পরিচিত নায়িকা ও মডেল। টেন্ডার বাগিয়ে নিতে সংশ্লিষ্ট কর্মকর্তা, নেতাদের কাছে পাঠানো হতো তাদের।

প্রসঙ্গত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় মিষ্টি জান্নাতের। এর পর ‘চিনি বিবি’, ‘তুই আমার’, ‘তুই আমার রানী’ ইত্যাদি ছবিতে কাজ করেন মিষ্টি।

অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও পরিচিত মিষ্টি। বর্তমানে তিনি ডেন্টাল কলেজে পড়াশোনা করেছেন। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *