সাংবাদিক নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন!

রাজশাহী

নাটোর প্রতিনিধিঃ জামালগঞ্জ জেলার বকশীগঞ্জ উপজেলা বাংলা নিউজ২৪ ডট কম এবং স্যাটেলাইট টেলিভিশন ৭১ এর সংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকারীদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।‌ শুক্রবার (১৬ জুন) বেলা এগারোটার দিকে শহরের প্রেসক্লাব প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে জেলার সকল প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন এবং বক্তব্য দেন।

তীব্র রোদের মধ্যে দাঁড়িয়ে বক্তারা নাদিমের হত্যাকারীদের সকলকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান। সেই সঙ্গে হত্যার সাথে জড়িতদের বিচারের জন্য আলাদা ট্রাইবুনাল গঠনেরও দাবি তোলেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন, ডিবিসি নিউজ এর নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী, দেশ টেলিভিশন এর নাটোর প্রতিনিধি রনেন রায়, একুশে টেলিভিশনের প্রতিনিধি নবিউর রহমান পিপলু, এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট হালিম খান, ৭১ টেলিভিশনের নাটোর প্রতিনিধি বুলবুল আহমেদ, যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট নাজমুল হাসান, বৈশাখী টেলিভিশনের নাটোর প্রতিনিধি ইসাহাক আলী প্রমূখ।

এছাড়াও এ সময় বাংলা নিউজ ২৪.কম এর নাটোর জেলা প্রতিনিধি মামুনুর রশীদ, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজি আহমেদ বাবন, সহ-সভাপতি শহিদুল হক সরকার, ইউনিক প্রেসক্লাবে সভাপতি দেবাশীষ কুমার সরকার সহ নলডাঙ্গা এবং লালপুরের সাংবাদিকবৃন্দ মানববন্ধনে অংশগ্রহণ করেন।।

উল্লেখ্য, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে বুধবার (১৪ জুন) রাতে হত্যাকাণ্ডের শিকার হন বাংলা নিউজ২৪ ডট কম এর জামালপুর জেলা প্রতিনিধি এবং স্যাটেলাইট টেলিভিশন ৭১ এর সংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেও বাংলানিউজের  গোলাম রাব্বানী নাদিমকে বাঁচানো যায়নি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *