জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন স্থানীয় সরকার বিভাগের পরিচালক

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে জেলা পরিষদ   পরিদর্শন করেন রাজশাহী বিভাগের স্থানীয় সরকারের পরিচালক যুগ্ন সচিব এনামুল হক।

বৃহস্পতিবার (৩ আগস্ট)  সকালে জেলা পরিষদের নিজ কার্যালয়ে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের  সাথে সৌজন্য সাক্ষাৎ ও জেলা পরিষদ পরিদর্শনকালে এনামুল হক বলেন, রাজশাহী জেলা পরিষদের সার্বিক কার্যাবলী অত্যন্ত সুন্দর ও পরিচ্ছন্ন এবং সেই সাথে কাজের স্বচ্ছতা রয়েছে। এসময় তিনি আরো বলেন, সারাদেশের জেলা পরিষদগুলির অনেক ভালো ভালো কাজ করার সুযোগ রয়েছে। যার ধারাবাহিকতায় রাজশাহী জেলা পরিষদ ইতোমধ্যে তাদের কর্মপরিধি বৃদ্ধি করে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে। আমি আশা করি, বর্তমান চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তার সমন্বয়ে আগামীতে রাজশাহী জেলা পরিষদ আরো উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে এই জেলার উন্নয়ন সাধন করবে।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান রাজশাহী জেলা পরিষদের উন্নয়নমূলক কর্ম-কান্ড তুলে ধরেন এবং তিনি বলেন, জেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ একনিষ্ঠভাবে জেলা পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করছেন। যার ফলে আমরা রাজশাহী জেলা পরিষদকে পূর্বের চেয়ে অনেক গতিশীল করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারছি। এসময় তিনি আরো বলেন, এই উন্নয়নের ফলে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে রাজশাহী জেলা পরিষদের অবশ্যই ভূমিকা থাকবে।

সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: রেজা হাসান সহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *