বাগাতিপাড়ায় নানা আয়োজনে বঙ্গমাতার জন্মদিন পালন

রাজশাহী

ফজলুর রহমান,বাগাতিপাড়া( নাটোর): বাগাতিপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা, সেলাই মেশিন, চেক ও সনদপত্র বিতরণসহ দোয়া মাহফিল করা হয়েছে।

দিনটি উপলক্ষে মঙ্গলবার (৮ আগস্ট) সকালে
উপজেলা পরিষদ মিলানায়তনে কক্ষে বঙ্গমাতার উপরে নির্মিত ডকুমেন্টারি প্রদর্শন করা হয়,পরবর্তীতে সেখানেই উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও নীলুফা সরকার এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি সুরাইয়া মমতাজ, উপজেলা কৃষি অফিসার ভবসিন্ধু রায়, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুস আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম ঠাণ্ডু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খদেজা বেগম শাপলা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন আক্তার, বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ শফিউল আযম খাঁন প্রমুখ।

এ সময় দুস্থ নারীদের মাঝে ৬ টি সেলাই মেশিন ও ৫০ জন আইজিএ প্রশিক্ষণার্থীদের মাঝে ১২ হজার টাকা করো মোট ৬ লক্ষ টাকার চেক ও সনদপত্র বিতরণ করা হয়। বিতরণ শেষে বঙ্গমাতার এঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম নুরুজ্জামান।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *