আড়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন

রাজশাহী

বাঘা প্রতিনিধি: আবুবক্কর সিদ্দিককে আহবায়ক এবং শাকিল খান ও স্বপন আলীকে যুগ্ন আহবায়ক করে বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২২-সেপ্টেম্বর) বিকেলে উপজেলা আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গঠিত কমিটির অনুমোদন দেন উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ের সামনে উপজেলা সাধারণ সম্পাদক ফকরুল হোসেন বিপ্লব এর সঞ্চালনায় ও উপজেলা সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রেবেকা সুলতানা, সাইফুল ইসলাম,শাহীন আলম,আজমল আলী,লুকমান হোসেন, মিণ্টু কুমার বিশ্বাস,রাশেদুল ইসলাম,শাহিনুর রহমান,সোহরাভ হোসেন,জাহাঙ্গীর হোসেন ও সোহাগ ইসলাম ।

উপজেলা কমিটির সভাপতি নাজমুল হোসেন দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আজকে যে কমিটির নাম ঘোষনা করলাম তাতে আড়ানী ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে নেতা বাছায় করেছি। আগামি ১৫ কার্য দিবেসের মধ্যে ইউনিয়ন কমিটি প্রতিটা ওয়ার্ড কমিটি গঠন সম্পন্য করবেন। এরপর একটি দিন চুড়ান্ত করে আমরা চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে প্রধান অতিথি করে সম্মেলনের মাধ্যমে আড়ানী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি উপহার দেবো।

তিনি বলেন, আগামী জাতীয় সাংসদ নির্বাচনের আগে উপজেলার ৭ টি ইউনিয়ন ও ২ টি পৌর সভায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের মাধ্যমে স্বেচ্ছাসেবকলীগ একটি সু-শৃঙ্খল ও শক্তিশালী সংগঠন বলে প্রধানমন্ত্রীর আস্তাভাজন ও এলাকার প্রিয় নেতা শাহরিয়ার আলমের হাতকে শক্তিশালী করবো।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *