তানোরে পার্টনারের সাথে বেইমানি করে জমি বিক্রির ঘটনায় উত্তেজনা 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে পার্টনারের সাথে বেইমানি করে জমি বিক্রির ঘটনা ঘটছে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
সংশ্লিষ্টদের সাথে কথা জানা গেছে,  রাজশাহীর তানোর উপজেলা বিলশহর মৌজার ৫৪ শতক জমি রাজশাহীর তপন মজুমদারের কাছ থেকে ক্রয় করেন তানোর লালপুর গ্রামের জৈনক ব্যক্তির পুত্র মটরসাইকেল মেকার তোফা ও ধানতৈড় গ্রামের মাহাফুজ মোল্লা।
তবে, তারা দুই পার্টনারের নামে দলিল না করে তারা তোফার ভাই আলমের নামে দলিল করেন। ওই জমি ক্রয়ের পুরো টাকা দুই পার্টনার তোফা ও মাহাফুজ ব্যায় করেন। তাদের দুই পার্টনারের মধ্যে সরল বিশ্বাসে তারা তোফার ভাইয়ের নামে দলিল করেন।
এঅবস্থায় পার্টনার মাহাফুজ মোল্লা ওই জমি বিক্রয়ের জন্য তোফার সাথে মকহাফুজ আলোচনা অব্যহত রাখেন। কিন্তু তোফা আজ নয় কাল করে কাল ক্ষেপন করতে করতে মাহাফুজকে না জানিয়ে গোপনে ওই জমি অন্যের কাছে বিক্রি করে দেন।
পরে বিষয়টি মাহাফুজ জানতে পেয়ে তোফাকে এর কারন জানতে চাইলে তোফা আজ নয় কাল করে মাহাফুজকে ঘুরাচ্ছেন। এঘটনায় দুপক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে মুঠো ফোনে জানতে চাইলে তোফা বলেন, এই জমির সাথে মাহাফুজের কোন সম্পৃক্ততা নাই বলে জানান তিনি।
তবে, ওই জমির মুল মালিক তপন মজুমদার বলেন, ওই জমিতে মাহাফুজ ও তোফা দুজনই ইনভেষ্ট করেছে ওই জমিতে তাদের দুজনেরই সমান অধিকার। কিন্তু মাহাফুজ সরল বিশ্বাষে তোফার ভাইয়ের নামে দলিল করতে সম্মতি দেন জানিয়ে তিনি বলেন মাহাফুজকে ফাঁকি দেয়া মানে বেইমানি ছাড়া কিছুই না।
এবিষয়ে বেইমানির স্বীকার মাহফুজ মোল্লা বলেন, আমার পার্টনার তোফার কথায় সরল বিশ্বাষে তোফার ভাইয়ের নামে দলিল করা হয়েছিলো। আমার সাথে বেইমানি করে আমাকে না জানিয়ে তোফা গোপনে ওই জমি বিক্রি করে দিয়েছেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *