নওগাঁ মান্দায় দুই ছিনতাইকারী আটক

রাজশাহী
মোঃ রওশন আলম নওগাঁ: গত ২১ সেপ্টেম্বর ফেরীঘাট হইতে বাবার বাড়ি গণেশপুর সতীহাট  যাওয়ার পথে দুপুর অনুমানিক ১২.৩০ ঘটিকায় সাতবাড়িয়া বাজার পার হইয়া জনৈক মিলনের ইট ভাটা হইতে ৫০০ গজ পূর্ব দিকে মীরপুর গ্রামস্থ মহাসড়কের ব্রিজের উপর পৌঁছা মাত্র সামসুন নাহার সুমি (২৩) কে  ব্যাটারীচালিত ভ্যানের গতিরোধ করে মোবাইল ফোন ভ্যানিটি ব্যাগ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।
ঘটানার পর সামসুন নাহার সুমি বাদী হয়ে মান্দা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী র নির্দেশনায়  বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করিয়া আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজতে থাকা চুরিকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।
অভিযুক্ত আসামিরা হলো মান্দা থানার বড়পই মধ্যপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে দুর্জয় আহম্মেদ (১৯)ও একই গ্রামের আনিছার রহমানের ছেলে মেহেদী হাসান (২৪)।
থানা সূত্রে জানাযায়, আসামীদ্বয় বিভিন্ন এলাকায় মোটরসাইকেল ব্যবহার করে পথচারী ও আরোহীদের নিকট থাকা মালামাল কৌশলে চুরি করিয়া আসিতেছে।
মান্দা থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী জানান, অভিযোগের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোবাইলসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃতদেরকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *