রাজশাহী জেলার ৮৫ টি পূজা মণ্ডপে জেলা পরিষদ চেয়ারম্যানের অনুদান প্রদান

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে রাজশাহী জেলা পরিষদের আয়োজনে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও রাজশাহী জেলার পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে নিজ কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি,রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

উল্লেখ্য,এ বছর রাজশাহী জেলার ৯ নয়টি উপজেলার বিভিন্ন ৮৫ টি পূজা মণ্ডপকে ৪ লক্ষ ২৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। মতিবিনিময় সভায় ৮৫টি পূজা মণ্ডপ কমিটির সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে অনুদানের অর্থ তুলে দেন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বক্তব্য শুরুতে বলেন, আপনাদেরকে সংখ্যালঘু বলা হয়। আমি এই কথার পুরোপুরি বিরোধিতা করি। আপনারা হচ্ছে এই দেশে নাগরিক আপনাদেরকে কেন সংখ্যালঘু বলা হবে। এই দেশ স্বাধীনদেশে স্বাধীন ভাবে মত প্রকাশ কার অধিকার সবার আছে। কিন্তু এক শ্রেণীর মানুষ আজ এই দেশকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে। কিন্তু সব ষড়যন্ত্রের মোকাবিলা করে জাতির পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। তাই আপনাদের সকলকে সচেতন হতে হবে। সক্রিয় থাকতে হবে। আগামী দিনে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করা জন্য হিন্দু সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান সভাপতিত্বে মতনিনিময় সভায় বক্তব্য দেন রাজশাহ জেলা আওয়ালীমীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো: আব্দুল ওয়াদুদ দারা, জেলা পরিষদের সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম, সদস্য-১( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৩ ( পবা ও সিটি কর্পোরেশন) মো: তফিকুল ইসলাম, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সদস্য-৫ ( দূগাপুর) মো: আবুল কালাম আজাদ,৫ নং শিলমাডিয়া চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, পুঠিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছা: মৌসুমী রহমান, এ্যাড. সুশান্ত সরকার ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড: আব্দুস সামাদ মোল্লা। এছাড়াও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ও পূজা মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যানের ব্যক্তিগত সচিব ফজলে এলাহী সোহেল, হিসাবরক্ষক আব্দুল মতিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *