বিএনপি নেতা দুলু্র মুক্তির দাবিতে নাটোর ও সিংড়ায় বিক্ষোভ!

রাজশাহী

আল-আফতাব খান সুইট, নাটোর: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর নিংশর্ত মুক্তির দাবীতে নাটোর সদর উপজেলা ও শহর যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। বিক্ষভ মিছিল শেষ করে সেখানে সমাবেশ করে বিক্ষভকারীরা। আয়োজিত সমাবেশ উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদলের সাধরন সম্পাদক আনিসুর রহমান আনিস, নাটোর সদর উপজেলা যুবদলের সভাপতি আব্দুল সালাম, সাধারন সম্পাদক সোহেল মাহামুদ, পৌর যুব দলের সভাপতি সজল, সাধারন সম্পাদক আসলাম সরদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অন্যদিকে একই দাবিতে নাটোরের সিংড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। উপজেলা বিএনপির আহ্বায়ক দাউদার মাহমুদের নের্তৃত্বে বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সমাবেশের আয়োজন করা হয়।

পৃথক দুটি সমাবেশ কর্মসূচীতে বক্তারা বলেন, দেশে আজ আইনের শাসন নাই। আইনের শাসন থাকলে সকল মামলায় জামিনের থাকার পরও বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে রাতের অন্ধকারে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যেত না সরকার। তার রাজনৈতিক দূরদর্শিতাকে সরকার ভয় পায় বলে জালিমের কারাগারে তাকে আটকে রাখতে চায়। কিন্তু নাটোরবাসী চুপ করে বসে থাকবে না। আন্দোলনের মাধ্যমে তাকে কারাগার থেকে মুক্ত করে আনবে নাটোরবাসী।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *