চরাঞ্চলের জমির দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ, দুইজনসহ আহত ৪

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: চরাঞ্চলের জমির দখল নিয় গুলিবিদ্ধ ২জনসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত ৪জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (২১-১০-২০২৩) দুপুরে উপজেলার খানপুর বাজারের পূর্ব-দক্ষিনে বাঘা-দৌলতপুর-লালপুর সীমান্ত এলাকার হবির চরে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার খানপুর বাজারের পূর্ব-দক্ষিনে বাঘা-দৌলতপুর ও লালপুর সীমান্ত এলাকার হবির চরে জেগে উঠা জমি চাষাবাদ করেন বাঘা উপজেলার চাঁদপুর ব্যাংগাড়ি গ্রামের ইউনুস মন্ডলের ছেলে সাবুল মন্ডল(২৮)।

শনিবার সেই জমি দখলে নিয়ে চাষাবাদ করতে আসেন, দৌলতপুর উপজেলার মাঝদিয়ার গ্রামের রহিম মন্ডলের ছেলে লিখন হোসেন (২৫) ও নিহার হোসেন মন্ডলের ছেলে আরিফ হোসেন (১৯)।

এ নিয়ে উভয়ের মধ্যে সংঘর্ষ হলে লিখন হোসেন মন্ডল ও আরিফ হোসেন মন্ডল পক্ষের শর্টগানের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হন উপজেলার খানপুর গ্রামের ইউনুস মন্ডলের ছেলে সাবুল মন্ডল ও হবির চরের খেতু মন্ডলের ছেলে ফেলু মন্ডল(৫০)।

পরে সাবুল মন্ডল পক্ষের লোকজনের মারপিটে আহত হন দৌলতপুরের মাঝদিয়াড় গ্রামের রহিম মন্ডলের ছেলে লিখন হোসেন ও নিহারুল ইসলামের ছেলে আরিফ হোসেন। আহত সকলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার উপ পরিদর্শক(এসআই) কামরুজ্জামান বলেন, শনিবার বিকেলে খবর পেয়ে খানপুর বাজার এলাকা থেকে লিখন ও আরিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক ভর্তি করা হয়। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর আগে গুলিবিদ্ধ দু’জনকেও রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *