বকেয়া ১০০ টাকা চাওয়ায় দোকানিকে পিটিয়ে আহত

রাজশাহী

ফজলুর রহমান,বাগাতিপাড়া (নাটোর): নাটোরের বাগাতিপাড়ায় পাওনা টাকা চাওয়ায় এক চা দোকানিকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

সোমবার সকালে উপজেলার তমালতলা বাজারে এ ঘটনা ঘটে। আহত দোকানির নাম সুজন আলী (৩৭)। তিনি উপজেলার পাকা ইউনিয়নের চক তকিনগর এলাকার বাসিন্দা কাদেরের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, সুজন আলী দীর্ঘদিন থেকে ওই বাজারে চা বিক্রি করছেন। ওই চা দোকানি উপজেলার বেগুনিয়া এলাকার রফিকের কাছ থেকে চায়ের বকেয়ার একশ টাকা পেতেন। সোমবার সকালে রফিক তার দোকানে আসলে সুজন তার কাছে পাওনা টাকা চায়। তখন রফিক ক্ষিপ্ত হয়ে সে ও তার দুইজন সহযোগী মিলে চা দোকানিকে বেধড়ক পিটিয়ে আহত করে এবং তার দোকান ভাংচুর করে। পরে স্থানীয়রা ওই দোকানিকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। ওই বাজার কমিটির সাধারণ সম্পাদক সুইটসহ সেখানকার অন্যান্য দোকানিরা জানান, রফিক এর আগেও অনেক দোকানে এই রকম ঘটনা ঘটিয়েছে। অনেক দোকানিকে পাওনা টাকা চাওয়ায় লাঞ্চিত সহ আহত করেছে। প্রশাসনের কাছে তার উৎকৃষ্ট বিচার করা দাবি স্থানীয়দের।

এ বিষয়ে রফিক তার থেকে পাওনা টাকার কথা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে আনা মারধরের অভিযোগ মিথ্যা। তবে তার থেকে দোকানি টাকা চাওয়ায় কথাকাটাকাটির ঘটনা ঘটেছে। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *