তানোরে পশু শিকারে গিয়ে বিলের পানিতে ডুবে আদিবাসী যুবকের মৃত্যু 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে শিকার করতে গিয়ে বিলের পানিতে ডুবে আদিবাসী যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে উপজেলার কামারগাঁ ইউনিয়নের ট্যাংরা বিলে ঘটেছে এ মৃত্যুর ঘটনা টি। নিহত যুবকের বাড়ি কলমা ইউনিয়নের অমৃতপুর গ্রামে। সে অমৃতপুর গ্রামের মৃত লগেন হাসদার পুত্র উমাইয়েল হাসদা(২৪)।
নিহত উমাইয়েল হাসদার পরিবার সূত্রে জানা যায়, দলবদ্ধ হয়ে উমাইয়েল হাসদা সকালের দিকে শিকারের উদ্দেশ্য বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুর ১টার দিকে বাড়িতে খবর আসে উমাইয়েল হাসদা পানিতে ডুবে মারা গেছে। ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কামারগাঁ ইউনিয়নের ট্যাংরা বিলের বাঁধে পশু শিকার করে ফেরার পথে ট্যাংরা বিলের খাড়িতে পড়ে যান উমাইয়েল হাসদা। এসময় বিলের খাড়িতে মাছ শিকারের জন্য করা পানি নামার স্রতে ভেসে মৎস্য জীবীদের ফেলে রাখা অবৈধ সুতি জালের সাথে জড়িয়ে পড়ে তার মৃত্যু হয়। এসময় তার সাথে থাকা অন্য সহযোগীরা খাড়িতে নেমে অনেক খুঁজাখুঁজি করেও তাকে পায়নি। ঘটনার আধাঘন্টা পরে ডুবে যাওয়া স্থান থেকে কিছু দূরে ভেসে উঠে উমাইয়েল হাসদার লাশ। সঙ্গে সঙ্গে উমাইয়েল হাসদা কে তানোর মেডিকেলে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, নিহতের পরিবার থেকে কেউ কোন অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *