চতুর্থ দফা অবরোধের শেষ দিনেও যাত্রীশূন্য টার্মিনাল, ছাড়েনি দূরপাল্লার বাস

জাতীয় বিশেষ সংবাদ লীড

স্বদেশ বাণী ডেস্ক: বিএনপি ও সমমনা বিরোধী দলগুলোর ডাকা চতুর্থ দফা অবরোধের শেষ দিনেও যাত্রীশূন্য বাস টার্মিনালগুলো। আজ সোমবার (১৩ নভেম্বর) রাজধানীর মহাখালী, গাবতলী বাস টার্মিনালে এমন চিত্র দেখা গেছে। সকাল থেকেই বাস টার্মিনাল ছিল একেবারেই সুনসান।

বাসের স্টাফরা জানান, অবরোধের দিনগুলোতে বাস টার্মিনালে যাত্রীর দেখা পাওয়া যায় না। ফলে ঢাকা থেকে বিভিন্ন জেলার উদ্দেশে ছেড়ে যায়নি দূরপাল্লার বাস। এতে লসের মধ্য দিয়ে যেতে হচ্ছে পরিবহণগুলোকে। এ ছাড়া বাস চলাচল না করায় স্টাফরাও পড়েছেন বিপাকে।

এদিকে আজও রাজধানীতে গণপরিবহণ তুলনামূলক কম দেখা গেছে। রাজধানীর বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে অফিসগামী যাত্রীরা দীর্ঘ সময় বাসের জন্য অপেক্ষায় ছিলেন। বাসাবো, মালিবাগ, বাংলামোটর, ফার্মগেট, তেজগাঁও, আগারগাঁও, কাজীপাড়া, শ্যামলী, মিরপুরসহ বিভিন্ন এলাকায় এই চিত্র দেখা গেছে।

অবরোধ কেন্দ্র করে ইতোমধ্যে রাজধানীতেই বেশ কিছু বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ফলে আতঙ্কে রাস্তায় বাস নামাচ্ছেন না পরিবহণ সংশ্লিষ্টরা। সাধারণ মানুষও প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না। এতে স্বাভাবিক সময়ের ব্যস্ত রাস্তা ও মোড়গুলো ফাঁকা রয়েছে।
সূত্র: যুগান্তর

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *