প্রতিবেশীর লাশ দেখে,বাড়ি ফিরে দেখেন সন্তানের লাশ

রাজশাহী
ফজলুর রহমান,বাগাতিপাড়া(নাটোর): নাটোরের বাগাতিপাড়ায় মৃত প্রতিবেশীকে দেখতে গিয়ে একমাত্র সন্তানকে চিরতরে হারিয়ে ফেলেছেন মা।
আজ সোমবার সকালে উপজেলার পাঁকা ইউনিয়নের মাড়িয়া মন্ডলপাড়া গ্রামে বাড়ির পাশের পুকুরে পড়ে ইরফান(২)নামের এক শিশুর মৃত্যু হয়।শিশু ইরফান ওই এলাকার সাজেদুর রহমান ও শিলা খাতুন দম্পত্তির ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়,শিশু ইরফানের বাবা দিন মজুর,ক্ষেতে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে সকালে বের হয়ে পড়েন,তার মা গৃহিণী, বাড়ির কাজ শেষ করে সন্তানকে  বাড়িতে খেলতে রেখে সকাল ৭টার দিকে ওই গ্রামের আজিদারের স্ত্রী দোলেনার অসুস্থ জনীত কারনে মৃত্যু হলে তাকে দেখতে যান।
আধা ঘন্টা পর প্রতিবেশীর লাশ দেখে  ফিরে এসে ছেলেকে দেখতে না পেয়ে অনেকক্ষণ খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরে ভাসতে দেখে তার মা।
পরে স্থানীয় ও প্রতিবেশীরা শিশুটিকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রেজাউল করিম তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার স্থানে যান এবং সঙ্গীও অফিসার দিয়ে সুরতহাল ও প্রয়োজনীয় তথ্য সংগ্রহ শেষে কারো কোন অভিযোগ না থাকায় দাফনের অনুমতি প্রদান করি,এবং এব্যাপার থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রজু করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *