স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিলেন মনোনয়নবঞ্চিত এমপি ইমাজ

রাজশাহী
মোঃ রওশন আলম, নওগাঁ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন ৪৯-নওগাঁ, মান্দা-৪ আসনের বর্তমান সংসদ সদস্য মুহাঃ ইমাজ উদ্দিন প্রামানিক।
 হেভিওয়েট আলোচিত ছয়বারের এই নেতা মনোনয়ন থেকে ছিটকে পড়েন। এর ফলে গতকাল রাতে উপজেলার  একটি বাসায় বিকেলে নেতাকর্মীদের সঙ্গে তিনি মতবিনিময় করেন। এসময় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে থাকার ঘোষণা দেন।
জয়ের ব্যাপারে আশাবাদ প্রকাশ করে তিনি বলেন, জনগণের স্বার্থে উন্নয়নে ধারাবাহিকতায় আবারো জনগণ আমাকে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী। এজন্য আপনাদের সহযোগীতা চাই।
উল্লেখ্য, এ আসনে ১৯৭০ সালে প্রাদেশিক পরিষদ নির্বাচনে অংশ নিয়ে ইমাজ উদ্দিন প্রামাণিক বিপুল ভোটে বিজয়ী হন। পরে ১৯৭৩ সালে ১ম সংসদ, ১৯৭৯ সালে ২য় সংসদ, ১৯৮৬ সালে ৩য় সংসদ, ২০০৮ সালে ৯ম সংসদ, ২০১৪ সালে ১০ম সংসদ এবং সবর্শেষ ২০১৮ সালে একাদশ সংসদের সদস্য নির্বাচিত হন। তবে ১২ জানুয়ারী, ২০১৪ তারিখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছিলেন।
এদিকে এই আসনে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেল পর্যন্ত  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু এবং জাতীয় পার্টির মোঃ আলতাফ হোসেন মণ্ডল মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।
এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ফরম উত্তোলন করছে। নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ব্রুহানী সুলতান মামুদ, রূপসী বাংলা এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ার মোঃ আফজাল হোসেন ও মোঃ আব্দুস সামাদ প্রাং।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *