নওগাঁ-৪ (মান্দা) আসনে এমপিসহ মনোনয়নপত্র জমা দিলেন-৮ প্রার্থী

রাজশাহী
মোঃ রওশন আলম,নওগাঁ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের আজ শেষ দিনে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে মান্দা উপজেলা প্রশাসন কার্যালয়ে উৎসব মুখর পরিবেশে।
৪৯-নওগাঁ ৪- মান্দা আসনে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা। মনোনয়ন ফরম দাখিল করেছেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু, জাতীয় পার্টির মোঃ আলতাফ হোসেন মণ্ডল এবং জাকের পার্টির মোঃ দেলোয়ার হোসেন ডব্লিউ।
এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম দাখিল করেন সাবেক মন্ত্রী ও বর্তমান এমপি- মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক (বিদ্রোহী প্রার্থী), নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা (বিদ্রোহী প্রার্থী), ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সদস্য মোঃ আফজাল হোসেনস (স্বতন্ত্র), নওগাঁ জেলা ও মান্দা উপজেলা আওমীলীগের নির্বাহী সদস্য মোঃ আবু রায়হান (বিদ্রোহী প্রার্থী) এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক সহ (স্বতন্ত্র) সর্ব মোট ৮ জন প্রার্থী।
এর আগে সিইসির ঘোষিত তপশিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। রিটার্নিং অফিসাররা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে আগামী ২০২৪ সালের ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *