নাটোরে ওয়ার্ড আ’লীগের অফিসে আগুন

রাজশাহী লীড

আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে অগ্নিকান্ডের ঘটনায় কার্যালয়ের আসবাবপত্র পুড়ে গেছে। রেবাবার (৩৪ ডিসেম্বর) রাত চারটার দিকে শহরের উত্তরপটুয়াপাড়া এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার স্টেশন কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দের দাবী দুবৃর্ত্তের লাগানো আগুনে এই আগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে পুলিশ ও ফায়র স্টেশন কর্মীর্রা বলেছে সর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রোববার চারটার দিকে স্থানীয় লোকজন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের টেউটিন দিয়ে তৈরি কার্যালয়ে আগুন জ্বলতে দেখেন। ফায়ার স্টেশনকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে অফিসের ভিতরে রক্ষিত প্লাস্টিকের চেয়ার সহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে  পুলিশও ঘনাস্থ’ল পরিদর্শন করে।

২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক খোকন দাস জানান, ওয়ার্ড আওয়ামীলীগের অফিস পুড়তে দেখে এলাকার মানুষ তাকে ফোন করে বিষয়টি জানালে তিনি পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুলকে জানান। খবর পেয়ে সকালে ওয়ার্ড আওয়ামীলীগের বর্তমান সভাপতি সুজিত সরকার ঘটনাস্থল পরিদর্শন করে জেলা নিতেৃবৃন্দকে অবহিত করেন। খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলামসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল বলেন, দুর্বৃত্তের লাগানো আগুনে অফিসের আসবাবপত্র পুড়ে গেছে।

নাটোর ফায়র সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের উপ সহকারী পরিচালক একে এম মুরশেদ জানান, তারা প্রাথমিকভাবে ধারনা করছেন সর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিক তথ্যে জানা গেছে সর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে কিভাবে আগুন লেগেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *