চৌবাড়িয়া বাজারের ফারিয়া ক্লিনিকের মালিক ফারুকের কান্ড সিসি ক্যামেরায় ফাঁস 

রাজশাহী
তানোর প্রতিনিধি: পূর্ব সত্রুতার জের ধরে বোরো ধানের পালায় আগুন দিয়ে প্রায় ১০বিঘা বোরো জমির ধান পুড়িয়ে দেয়ার ঘটনা ঘটেছে।
ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চৌবাড়িয়া বাজারের আকমাল হোসেনের খৈলানে রাখা প্রায় ১০ বিঘা বোরো জমির ধানে এমন আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এমন জঘন্য চাঞ্চল্যকর ঘটনাটি ঘটিয়েছেন,তানোরের সীমান্তবর্তী চৌবাড়িয়া বাজারে অবস্থিত একটি বেসরকারি প্রতিষ্ঠান ফারিয়া ক্লিনিকের পরিচালক ফারুক হোসেন। যার একটি সিসি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়,ফারিয়া ক্লিনিকের পরিচালক ফারুক হোসেন রাস্তার ধারে মোটরসাইকেল রেখে পায়ে হেঁটে একটি বোরো ধানের পালার পিছনে গিয়ে আগুন জ্বালিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে মোটরসাইকেলের কাছে চলে আসেন। এবং মোটরসাইকেলের কাছে দাঁড়িয়ে থেকে পালায় আগুন জ্বালানোর দৃশ্য দেখছেন। এসময় তার সাথে আরেক সহযোগীকেও দেখা যায় ঘুরাফেরা করতে। এমন জঘন্য ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ডিসেম্বর) দিবাগত রাতে।
এতে করে একজন সমাজের ভদ্রলোক সেজে থাকা এক সময়ের মুরগী ব্যবসায়ী থেকে রাতারাতি ক্লিনিক মালিক বুনে যাওয়া ফারুকের এমন জঘন্য কান্ডে এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়। সেই সাথে দ্রুত অভিযান পরিচালনা করে তার ক্লিনিক নামের মানুষ মারা কসাইখানা বন্ধের দাবিও উঠেছে সচেতন মহলে।
সম্প্রতি,চলতি বছরের (৮ এপ্রিল) এই ফারিয়া ক্লিনিকে এক প্রসূতির ভুল অপারেশনে মৃত্যুর ঘটনা ঘটেছিলো। সেই সময় ব্যাপক তদবিরে বেঁচে যান ফারুক হোসেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *