মহাদেবপুরে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময়

রাজশাহী

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১০টায় থানার নতুন ভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় ওসি রুহুল আমিন এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানান। সাংবাদিকদের পক্ষেও পেশাগত দায়িত্ব পালনে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

এসময় থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ তার সঙ্গে ছিলেন। সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক কাজী সাঈদ টিটো, গোলাম রসুল বাবু, গৌতম কুমার মহন্ত, আজাদুল ইসলাম আজাদ, আককাস আলী ও বরুণ মজুমদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক আইনুল হোসেন, রশিদুল ইসলাম রশিদ, ইউসুফ আলী সুমন, আমিনুর রহমান খোকন, মেহেদী হাসান এবং মাহবুবুজ্জামান সেতু প্রমূখ ।

নাটোর জেলার বাসিন্দা নবাগত ওসি রুহুল আমিন জানান, তিনি ২০১০ সালে পুলিশে যোগ দিয়ে সারদায় প্রশিক্ষণ নেন। ২০১১ সালে রাজশাহী জেলার গোদাগাড়ি থানায় পিএসআই হিসেবে যোগ দেন।

এরপর বিভিন্ন সময় জয়পুরহাট, চাপাইনবাবগঞ্জ, নাচোল প্রভৃতি থানায় চাকরি করেন। ২০১৯ সালে ইন্সপেক্টর পদে উন্নীত হন। খুলনা রেঞ্জের নড়াইল থানায় ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে, লোহাগড়া ও এয়ারপোর্ট থানা এবং সবশেষ রাজশাহীর মতিহার থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *