তানোরে নৌকার প্রার্থী ফারুক চৌধুরীর প্রচারণা

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী এমপি ওমর ফারুক চৌধুরীর নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচারণা। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে চলে নৌকা মার্কার ভোট চেয়ে এমপি ওমর ফারুক চৌধুরীর এসব নির্বাচনী প্রচারণা।
জানা গেছে,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী এমপি ওমর ফারুক চৌধুরী সকালে উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়ন থেকে শুরু করে দুপুরে সরনজাই, বিকেলে তালন্দ এবং সন্ধ্যায় পাঁচন্দর ও মুন্ডুমালা পৌরসভায় গণসংযোগ করে নৌকা মার্কা ভোট চান।
এসময় তার সাথে নির্বাচনী প্রচারণায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন আমিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মুন্টু,চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম,ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু,সাবেক চেয়ারম্যান আবুল কাসেম, সাধারণ সম্পাদক আবুল হাসান,পাঁচন্দর ইউনিয়নের দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, উত্তর আওয়ামী লীগের সভাপতি ইসরাইল হাজী, সাধারণ সম্পাদক একরামুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *