মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়িয়ে লাভ নাই, নৌকার গণজোয়ার শুরু হয়েছে বাগমারায়- কালাম

রাজশাহী

নিজস্ব প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৪ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক নৌকার পক্ষে সারাদেশে এক গণজোয়ার সৃষ্টি হয়েছে। নৌকার পক্ষে জনগণ আবারো ভোট দিবে। এবার বাগমারায় গতকালের সভার পর থেকে স্বতঃস্ফূর্তভাবে নৌকার পক্ষে নেমেছে বাগমারাবাসী। নৌকায় গণজোয়ার শুরু হয়েছে।

৪ জানুয়ারী (বৃহস্পতিবার) বাগমারায় বিভিন্ন স্থানে গণসংযোগকালে বিভিন্ন পথসভার বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় বাগমারা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বাগমারার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। অধ্যক্ষ আবুল কালাম আজাদ এদিন তাহেরপুর, ভবানীগঞ্জ,হাটগাঙ্গপাড়া, মচমইল বাজার এলাকায় পথসভা ও উঠান বৈঠক করেন।

এ সময় তিনি বলেন, ‘আমি আজীবন এলাকায় সততার সাথে কাজ করতে চাই। এ কারণেই ভালবেসে এলাকার মানুষ এবার আমাকে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী। এবার নৌকার পক্ষে আমি বহু সমর্থন পাচ্ছি। ৭ জানুয়ারি নির্বাচনে উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে। তিনি বলেন, বাগমারার বেকার যুব-যুবাদের কর্মসংস্থান তৈরিসহ বাগমারাবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করবো।

তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ইতোমধ্যে মিথ্যা প্রোপাগাণ্ডার ছড়াচ্ছে একটি কুচক্রী মহল। আমার নামের সঙ্গে এসব প্রোপাগাণ্ডা যায় না। আমি কি তা যেমন বাগমারাবাসী জানে, তেমনি আপনি কেমন সেটাও বাগমারাবাসী জানে। আমরা এতদিন আপনাকে ক্ষমতায় রেখে লজ্জিত হয়েছি। অপমানিত করেছেন পুরো বাগমারাবাসীকে। আপনার বিষয়ে জানতে এখন বেশি সময় লাগে না। গুগলে সার্চ করলেই আপনার লজ্জাগুলো জাতির সামনে সচ্ছ পানির মতো পরিষ্কার দেখা যায়। আসেন ভোটের মাঠে দেখি, কার জনপ্রিয়তা বেশি। জনগণ এতো বোকা না, প্রতিবার আপনাকে ভোট দিবে আর আপনি তাঁদের ঠকাবেন।

বাগমারায় উপস্থিত সাধারণ মানুষজন বলেন, বাগমারা পরিবর্তনে হাওয়া লেগেছে অনেক আগেই। এবার আসন্ন ৭ জানুয়ারী ভোট প্রক্রিয়ার মাধ্যমে সেই পরিবর্তন স্থায়ী করা হবে। বাগমারাবাসী এবার নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছে। বাগমারায় এবার নৌকার জয় সুনিশ্চিত।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *