পবা-মোহনপুরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আসাদ

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: পবা-মোহনপুরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন রাজশাহী-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ। সোমবার বিকেলে আসাদুজ্জামান মোহনপুর ও পবায় এলাকায় গেলে অভিনন্দন জানাতে স্থানীয়দের ঢল নামে। বিভিন্ন বয়সি মানুষ তাকে অভিনন্দন জানাতে আসেন। এসময় আসাদুজ্জামান নেতা কর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, পবা-মোহনপুরবাসী আমাকে সর্বোচ্চ ভোট দিয়ে বিজয়ী করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। এই বিজয় শুধু কোন একজনের বিজয় নয়। এই বিজয় পবা-মোহনপুরের সকলের জয়। এই বিজয় শেখ হাসিনার বিজয়। আমি আপনাদের ভাই। যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন। আমার কাছে সবাই সময়। আপনারা আপনাদের প্রত্যাশা নিয়ে আমার কাছে আসবেন। আমার সুযোগ থাকলে আমি সেটি পুরণ করবো।

নির্বাচনে বিজয়ের পর সোমবার বিকেলে মোহনপুরে যান নব নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। তার আগমনের খবর পেয়ে অগনিত নারী পুরুষ তার সাথে দেখা করতে যান। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। সাধারণ মানুষ আসাদুজ্জামানকে মুভেচ্ছা জানিয়ে বিপদে আপদে পাশে পাবার প্রত্যাশার কথা বলেন।
আসাদুজ্জামান নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই রাষ্টানায়ক শেখ হাসিনাকে। তিনি আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিয়ে ধন্য করেছেন। কৃতজ্ঞতা জানাবো, পবা-মোহনপুরবাসীকে। আমাদের এই বিজয়ের জন্য কৃতজ্ঞতা জানাই মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। জননেত্রী শেখ হাসিনার যে আস্থা আমার প্রতি, সেই আস্থার প্রতিফলন ঘটিয়েছেন আপনারা পবা-মোহনপুরবাসী। আমি দলমত নির্বিশেষে পবা মোহনপুর বাসীর প্রতি কৃতজ্ঞ। আমি মনে করি মাননীয় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আগামীর বাংলাদেশ গড়ার যে প্রত্যায় সেই প্রত্যয়ের প্রতি পবা-মোহনপুরবাসীর অকুষ্ঠ সমর্থন দলমত নির্বিশেষ। এই সমর্থনকে কাঁধে নিয়ে জাতীয় সংসদে কথা বলে আমি এই অঞ্চলের মানুষে ভাগ্য পরিবর্তনের চেষ্টা করবো সততা, আমার ন্যায়তা এবং নিষ্ঠা দিয়ে। আমার দলগত অবস্থান আছে, কিন্তু আমি সার্বজনিন। সবার কাজ করার চেষ্টা করবো।

এসময় উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন সমন্বয়ক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি সমন্বয়ক মো. এনামুল হক, মোহনপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, মোহনপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, রাজশাহী জেলা আওয়ামী লীগ সদস্য শরিফুল ইসলাম, ফারুক হোসেন ডাবলু, ঘাসিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, মৌগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদসহ সর্বস্তণের জনগন ও স্থানীয় আওয়ামীলীগে নেতারা উপস্থিত ছিলেন। পরে নবনির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান পবার মানুষের সাথে দেখা করেন। সেখানেও অগনিত মানুষের শুভেচ্ছায় শিক্ত হন তিনি।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *