নবনির্বাচিত এমপি সঙ্গে মান্দা উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

রাজশাহী
মোঃ রওশন আলম, মান্দা,নওগাঁ: নওগাঁর মান্দায় নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য ৪৯-নওগাঁ৪ মান্দা আসনের এমপি জনাব এস এম ব্রহানী সুলতান মাহমুদ গামার সঙ্গে মান্দা উপজেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আজ ১৮ জানুয়ারি-২৪ রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা উপজেলার নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য জনাব এস এম ব্রহানী সুলতান মাহমুদ গামা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমদাদুল হক উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মোহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা সিদ্দিকা রুমা, সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
মতবিনিময় শেষে এমপি মহোদয় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অংশগ্রহণ করেন। মাসিক সাধারণ সভা শেষে নবনির্বাচিত এমপি মহোদয় সহ মান্দা উপজেলার ১৪ টি ইউনিয়ন হইতে আগত নেতাকর্মী নিয়ে একটি আনন্দ রেলি বের করা হয়। র‍্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মান্দা উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মরালে ফুলের মালা দেওয়ার পরে উপজেলার প্রাণকেন্দ্র প্রসাদপুর বাজার চৌরাস্তার মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
 উক্ত সভায় সভাপতিত্ব করেন মান্দা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ডা: উসমান গনি বিশ্বাসের সুযোগ্য সন্তান আলহাজ্ব খলিলুর রহমান বিশ্বাস।
উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি এস এম ব্রহানী সুলতান মাহমুদ গামা।
আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের নওগাঁ জেলার সদস্য আলহাজ্ব আব্দুল লতিফ শেখ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক নওশাদ আলী, ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে গামা এমপি বলেন আমি মান্দার জনগণের সেবক আমি আমার জীবন দিয়ে হলেও মান্দার মানুষের পাশে থেকে কাজ করতে চাই, আমি আবাসিক এমপি হিসেবে কাজ করতে চাই, আমি মান্দায় কোন ধরনের অন্যায় অবিচার ঘুষ দুর্নীতি করতে দেব না।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *