স্যালাইন খেয়ে  শিশুর মৃত্যুর ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ

জাতীয়
সিরাজগঞ্জ প্রতিনিধি: বেলকুচিতে (সিরাজগঞ্জ) অনুমোদনহীন উৎপাদিত  স্যালাইন খেয়ে জিমহা (৪) নামের এক শিশুর মৃত্যু ও একই পরিবারের আরও চারজন অসুস্থ হওয়ার ঘটনার মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।  মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  বেলকুচি থানার পরিদর্শক সাইফুল ইসলামের (নিরস্ত্র) এর নেতৃত্বে এ গ্রেপ্তার অভিযান পরিচালনা করা হয়।
জানা যায়,সোমবার সন্ধ্যায় বেলকুচি উপজেলার বৈলগাছী গ্রামের কাইয়ুম উদ্দিনের মেয়ে জিমহাসহ পরিবারের পাঁচজন স্যালাইন খেয়ে অসুস্থ হয়। এতে হাসপাতালে নেয়ার পর জিমহার মৃত্যু হয়। অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান এ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মুদি দোকানদার আমিনুল ইসলামসহ চারজনকে থানায় আনা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদে ওই স্যালাইনের অনুমোদন নেই বলে জানা যায়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে৷
উল্লেখ যে, গ্রেপ্তারকৃতরা হলেন- একই গ্রামের মুদি দোকানদার আমিরুল ইসলাম, সাগর, স্যালাইনের পাইকারি বিক্রেতা হাফিজুল ইসলাম ও উপজেলার সমেসপুর বাজারের অনুমোদনহীন নাফিস টেস্টি এলাইন (স্যালাইন) প্রস্তুতকারি আনিসুর রহমান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *