রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হলেন এমপি ওমর ফারুক চৌধুরী ও দারা

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনিত হয়েছেন রাজশাহীর দুই সংসদ সদস্য। তারা হলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে টানা চার বারের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) থেকে নির্বাচিত সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা।

২৭ জানুয়ারী বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানব সম্পদ শাখা-১ থেকে সিনিয়র সহকারী সচিব মো: রেহানুল হকের স্বাক্ষরিত এক পরিপত্রে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্যর মনোনয়ন দিয়ে ওই দুই সংসদ সদস্যর নাম উল্লেখ করা হয়েছে।

মনোনয়ন পত্রে সূত্র হিসেবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ১৮ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখের রামেবি/প্রশাঃ/বি.মনো./১৩৬/২০১৯/১৫০ নং স্মারক পত্র উল্লেখ করে বলা হয়েছে, উপর্যুক্ত বিষয় ও সূত্রোক্ত পত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সদস্য হিসেবে জাতীয় সংসদের নিম্নোক্ত ০২ (দুই) জন মাননীয় সংসদ-সদস্যকে মাননীয় স্পীকার মনোনয়ন প্রদান করেছেন।

এদিকে দুই সংসদ সদস্য রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনিত হওয়ায় গোদাগাড়ী-তানোর উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দরা সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ও আব্দুল ওয়াদুদ দ্বারাকে পুঠিয়া-দুর্গাপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *