গোদাগাড়ীতে মিস্ত্রির আড়ালে নাসিরের মাদক ব্যবসা জমজমাট, অতিষ্ঠ এলাকাবাসী বাধা দিলেই মামলার হুমকি

রাজশাহী

গোদাগাড়ী প্রতিনিধি: গোদাগাড়ী পৌর সভার ২ নং ওয়ার্ড মহিষাল বাড়ি মাদ্রাসার পিছনে নাসিরের বাসাতে প্রতিদিন বসে এই মাদকের হাট নাসির একজন সাটারিং মিস্ত্রি হিসাবে নিজেকে পরিচয় দেয় কিন্তু মিস্ত্রির আড়ালে সকাল থেকে সারাদিন সে খুচরা ও পাইকারি (ডিলার) ভাবে হিরোইন বিক্রি করে বলে জানিয়েছেন স্হানীয় জনসাধারণ।

মহিষাল বাড়ীর স্হানীয় জাহাঙ্গীর, করিম, রুবেল ও সাজ্জাদ নামে ব্যক্তিরা নাসিরের বিষয়ে জানান, ওরা খুব শক্তিশালি নাসিরের বাবা সহিদুল একজন হিরোইন সেবন কারী ও নাসিরের মা নুর-নাহার বেগম সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ইয়াবা ও হিরোইন পাইকারি (ডিলার) ও খুচরা ভাবে নিজ বাসাতেই অপেন বিক্রি করেন প্রতিদিন। অনেক সময় এলাকা বাসী বাধা দেয় কিন্তু কিছুই মনে করেন না তারা বরং উল্টো এলাকাবাসী কেই হুমকি দেয় তারা অক্কপটে বলে আইন আমাদের হাতে বেশি বাড়াবাড়ি করলে মাদকের পালাতক মামলা করে দিবে।

তবে গুপনে নাসিরের বাসার পাশের বাড়ির লোক জনের সাথে কথা বলে যে তথ্য পাওয়া যায়, তাতে করে তারা নাসির ও তার মা নুর-নাহার বেগম কে অনেক ভয় পাই কারন মামলা দেওয়ার ভয় দেখিয়ে দেখিয়ে ভৃত করে রেখেছে তাদেরকে।

তবে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মহিষাল বাড়ীর স্হানীয় সুশীল সমাজের মানুষ সাংবাদিকদের বলেন নাসির ও তার মা নুর -নাহারের জালায় অতিষ্ঠ তাই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা ওই এলাকা থেকে মাদক মুক্ত কারর অনুরোধ জানিয়েছেন গোদাগাড়ী মডেল থানা পুলিশের কাছে।

উল্লেখ নাসিরের নামে ৩ টি মাদক মামলা ও তার পিতা সহিদুল ইসলামের নামে ৪ টি মাদকের পালাতক এবং নাসিরের মাতা নুর নাহার বেগমের নামে ৬ টা গোদাগাড়ী মডেল থানা সহ বিভিন্ন থানায় মাদক মামলা আছে।

এবিষয়ে নাসিরের মোবাইলে ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ না করায় তার কোন বক্তব্য পাওয়া যাইনি।

তবে এবিষয়ে গোদাগাড়ী মডেল থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। মাদকের সাথে সংশ্লিষ্ট থাকলে সে যত বড় শক্তিশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে।

 

স্ব:বা:না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *