ইজি লাইফ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের রাজশাহী সপুরা শাখার উদ্বোধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ইজি লাইফ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ইএলডিএফ) নামক এনজিওর সপুরা শাখার উদ্বোধন করা হয়েছে। আজ দুপুরে ফিতা কেটে ও একজন গ্রাহকের হাতে ঋনের টাকা তুলে দিয়ে এর উদ্বোধন করেন অতিথিরা।

ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা রজব আলী খন্দকার শিমুলের সার্বিক তত্ত্বাবধানে ও ফাউন্ডেশনের সভাপতি রফিকুল ইসলাম বাদশার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ( উন্নয়ন ও মানবসম্পদ বিভাগ) সরকার অসীম কুমার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চন্দ্রীমা থানার ওসি মাহবুব আলম, শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মহসীন আলী প্রমুখ।

ইজি লাইফ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা রজব আলী খন্দকার শিমুল বলেন, ২০১৭ সাল থেকে আমরা সামাজিক উন্নয়নমুলক বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছি। এতোদিন স্ব্যাস্থ্য, শিক্ষা সহ বিভিন্ন উন্নয়ন কাজ চললেও ২০২৩ সালে আমরা মাইক্রক্রেডিট রেগুলেটরী অথরিটি থেকে অনুমোদন পাওয়ায় আমরা এখন খুদ্র ঋণ কার্যক্রম শুরু করতে যাচ্ছি। এরই অংশ হিসেবে রাজশাহী নগরীর সপুরা শাখার উদ্বোধন করা হলো।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *