বাঘায় ছাগল বেঁধে রাখার অপরাধে ভাই-বোনকে পিটিয়ে জখম

রাজশাহী

বাঘা(রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় রকি আহম্মেদ নামে এক ছাগল মালিকের বিরুদ্ধে আলাল উদ্দিন (৪০) ও তার বোন আকলিমা বেগম(৫৫)কে সাপল ও রাম দা দিয়ে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৫ফেব্রুয়ারি) উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা এই গ্রামের মৃত আতিকুল্লাহ মুন্সি ছেলে-মেয়ে। গুরুতর আহত আকলিমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় দিকে গ্রামের হোসেন আলীর ছেলে রকি আহম্মেদ (২৮)এর ছাগলে আলাল উদ্দিনের ক্ষিরা ক্ষেতের নেট ও একটি মেহগনি গাছ নষ্ট করে দেয়। সেই ছাগলটি ধরে বেঁধে রাখেন আলাল উদ্দিন।

এ খবর পেয়ে ছাগলের মালিক রকি আহম্মেদ রামদা ও সাবল হাতে নিয়ে আলাউদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে মারপিট করে। এ সময় তার বোন আকলিমা বেগম রক্ষা করতে গেলে তাকেও মারধর করে রকি আহম্মেদ । রামদা ও সাবল এর আঘাতে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাত্ত জখম হন আকলিমা ও তার ভাই আলাউদ্দিন।

আলাল উদ্দিনের বোন জামাই সোহেল রানা জানান, তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আশংকাজনক অবস্থায় আকলিমাকে রামেক হাসপাতালে পাঠিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক।
রকি আহম্মেদ বলেন,বেঁধে রাখা ছাগলটি আনতে গিয়ে সেখানে কথা কাটাকাটি হয়। দু’জনের উত্তেজনা মূহুর্তে অনাকাঙ্খিক ঘটনা ঘটে।

অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *