বাঘায় প্রতারণায় মামলায় গ্রেপ্তার পরিচয়দানকারি ভূয়া এনএসআই

রাজশাহী

বাঘা(রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় এনএসআই কর্মকর্তা পরিচয়ে চাকরি দেয়ার নামে অর্থ আত্নসাৎকারী রিন্টু আলী (৪৫) এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। তার দেহ তল্লাশী করে কয়েকটি ভুয়া পরিচয়পত্র (আইডি কার্ড ) জব্দ করেছে পুলিশ। রোববার (১০ মার্চ) রাতে উপজেলার নারায়ণপুর ক্লাব ঘরের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয় । সে নাটোর জেলার লালপুর উপজেলার মির্জাপুর গ্রামের আহসান আলীর ছেলে ।

পুলিশ জানায়, এনএসআই নামে পরিচিত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার নামে ভুয়া পরিচয়পত্র (আইডি কার্ড) তৈরী করে একই উপজেলার গন্ডবিল গ্রামের আব্দুল গাফ্ফারের ছেলে রেজাউল করিম (২২)এর নিকট থেকে গত সপ্তাহে নগদ ১ লক্ষ টাকা হাতিয়ে নেন রিন্টু আলী (৪৫)। পরে তার দাবির আরো দুই লক্ষ টাকা নেওয়ার জন্য রাজশাহীর বাঘা উপজেলার নারায়ণপুর ক্লাব ঘরের সামনে ডেকে নেন রেজাউল করিম।

রেজাউল করিম জানান,তার আচরণে সন্দেহ হওয়ায় স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশকে খবর দেন। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, প্রতারণার দায়ে রেজাউল করিমের মামলায় তাকে গ্রেপ্তার করে সোমবার (১১ মার্চ) দুপুরে তাকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত রিন্টু আলী ভ’য়া পরিচয়ে অর্থ হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে। সে মুলত: ঢাকার কেয়া কসমেটিক কম্পানির ফ্লোর ম্যানেজার পদে চাকরি করেন বলে জানান ওসি।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *