মহাদেবপুরে  পরকীয়ার জেরে এক ব্যাক্তি খুন, খুনী পলাতক

রাজশাহী লীড
মাহবুবুজ্জামান সেতু,মহাদেবপুর (নওগাঁ): নওগাঁর মহাদেবপুরে পরকীয়ার জেরে মো. তাসিবুল ইসলাম বুলু (৫২) নামের এক ব্যাক্তিকে খুন করা হয়েছে। বৃহস্পতিবার পূর্ব রাত ১১টার দিকে উপজেলার নওহাটা মোড় সংলগ্ন বেলঘড়িয়া গ্রামের স্টার রাইস মিলের ভিতরে এ ঘটনা ঘটে।
ঘটনার পর থেকেই খুনী আজিজুল ইসলাম পলাতক রয়েছে বলে জানান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. রুহুল আমিন।
নিহত তাসিবুল ইসলাম ওই মিলের ম্যানেজার ও পার্শ্ববর্তী মান্দা থানার চকড়ানন্দ গ্রামের মৃত. আনিসুর রহমানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত তাসিবুল স্টার রাইস মিলের ম্যানেজারের হিসাবে দীর্ঘদিন যাবৎ কর্মরত ছিলেন। একই মিলের কর্মচারী আজিজুল ইসলামের স্ত্রী মোছা. মালেকা বেগম (৪০) এর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। স্ত্রীর সাথে পরকীয়ার জেরে আজিজুল ইসলামের সাথে তাসিবুল ইসলাম বুলুর বাকবিতন্ডার এক পর্যায়ে মারামারি শুরু হয়। এসময় তাসিবুলকে ধারালো ছুরি দিয়ে বুক ও পিঠের কয়েক স্থানে আঘাত করে এবং এসময় সে তার স্ত্রীকেও আঘাত করে। তাৎক্ষণিকভাবে গুরুতর অসুস্থ অবস্থায় মিলের অন্যান্যরা ম্যানেজার ও তার স্ত্রী মালেকা বেগমকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাসিবুলকে মৃত ঘোষণা করেন।
এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন নিহতের পরিবারের বরাত দিয়ে বলেন, নিহতের মরদেহ দাফন শেষে তারা থানায় এসে মামলা দায়ের করবেন। তবে হত্যা করার পর থেকে হত্যাকারী পলাতক রয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *