ভোটারবিহীন বর্তমান সরকার গণতন্ত্রকে কবরস্থ করতে চায়: ফখরুল

জাতীয় রাজনীতি লীড

স্বদেশবাণী ডেস্ক: গণতন্ত্রকে সরকার চিরদিনের জন্য কবরস্থ করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

দলের সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, সত্য সংবাদ প্রকাশের জন্য লাকসাম পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক দিনকালের স্থানীয় প্রতিনিধি মনির আহমেদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও তাকে হত্যার হুমকি প্রদানের ন্যক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, লাকসামে বিএনপি নেতা ও দৈনিক দিনকালের সাংবাদিক মনির আহমেদের ওপর সন্ত্রাসী হামলা ও তাকে হত্যার হুমকি প্রদান নিঃসন্দেহে মত প্রকাশের স্বাধীনতার ওপর চরম আঘাত। গণমাধ্যমের কণ্ঠকে নিস্তব্ধ করতেই আওয়ামী ক্যাডাররা তার ওপর হামলা করেন। মনির আহমেদের ওপর হামলা ও তাকে হত্যার হুমকির মাধ্যমে প্রমাণিত হলো-গণতন্ত্রকে চিরদিনের জন্য কবরস্থ করতে চায় বর্তমান ভোটারবিহীন সরকার।

মির্জা ফখরুল বিবৃতিতে গণমাধ্যমের সাংবাদিকদের ওপর জুলুম-নির্যাতন বন্ধ করে মহান স্বাধীনতার প্রকৃত চেতনায় গণতন্ত্র এবং মত প্রকাশের স্বাধীনতা ফিরিয়ে দেয়ার আহ্বান জানান।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *