সিদ্ধিরগঞ্জে টাকার উপর ঘুমিয়ে পড়া ছবির ব্যাখ্যা দিলেন সেই এসআই

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই আরিফুর রহমান গাড়ির ভেতরে টাকার বান্ডিল নিয়ে ঘুমিয়ে পড়েছেন। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার সকাল থেকে ভাইরাল হওয়া ওই ছবিটিতে দেখা যায়, ডিবির এসআই মো. আরিফুর রহমান টাকার উপর ঘুমিয়ে আছেন। এ নিয়ে পুলিশ প্রশাসনের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার রাত থেকে সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশ এলাকায় ডিউটি করেন এসআই আরিফুর রহমানসহ এক দল পুলিশ। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জে ডিবির ব্যবহৃত একটি গাড়ি রাস্তার পাশে পার্কিং করা ছিল। ওই সময় একাধিক ব্যক্তি গাড়ির ভেতরের কয়েকটি ছবি তোলেন।

এতে দেখা যায়, ডিবির এসআই আরিফুর রহমান টাকার উপর ঘুমিয়ে আছেন। টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে বড় দেখা যায়। ১০০, ৫০০ ও এক হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। তবে টাকার মোট অংক জানা যায়নি। পাশে ছিল তার ব্যবহৃত ওয়্যারলেস। টাকার উপর ঘুমানোর ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান বলেন, গাড়িতে ঘুমিয়ে থাকা ছবিটি আমাদের সঙ্গে থাকা কেউ তুলেছেন। শরীর অনেক ক্লান্ত থাকায় গাড়িতে ঘুমিয়ে পড়েছিলাম আমি। আমার পাশে যে টাকাগুলো ছবিতে দেখা গেছে সেগুলো মায়ের চিকিৎসার জন্য এক বন্ধুর কাছ থেকে নিয়েছিলাম। সেখানে এক লাখ ২০ হাজার টাকা ছিল। ঘটনাটি চার-পাঁচ মাস আগের ঘটনা। আগের তোলা ছবিটি এখন ভাইরাল হয়েছে। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *