জেল হত্যা দিবসে কামারুজ্জামানের কবরে রুয়েটের শ্রদ্ধা নিবেদন

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: আজ ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম শেখ।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, পরিচালক ছাত্র কল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়নের পরিচালক প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদাত, পুরকৌশল বিভাগের অধ্যাপক ইকবাল মতিন,আর্কিটেকটার বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ জহুরুল ইসলাম, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশিদ ও আবু সাঈদ, কেন্দ্রীয় ভান্ডারের ইনচার্জ শ্যাম দত্ত, অফিসার সমিতির সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, সহ সাধারন সম্পাদক প্রকৌশলী হারুন অর রশিদ।

অন্যান্যদের মধ্যে, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আসলাম উদ্দীন , ডীনবৃন্দ,বিভাগীয় প্রধানবৃন্দ, শাখা প্রধানবৃন্দ সহ বিভিন্ন স্তরের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *