মান্দায় রমা ট্রেডার্স এর খাদ্য সামগ্রী বিতরণ

রাজশাহী

রওশন আলম,নওগাঁ: নওগাঁর মান্দায় করোনা ভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহঃপ‌তিবার বিকা‌লে মান্দা ইউনিয়নের কা‌লিকাপুর,ঘাট‌কৈর ও সাহাপুর গ্রামের ২২ পরিবারের কর্মহীন, গরীব- দুঃখী এবং অসহায় মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মান্দা উপজেলার প্রসাদপুর বাজা‌রের রমা ট্রেডার্স এর নিজস্ব অর্থায়নে অরূন কুমার মন্ডল   এর সহধর্মীনি রীতা সরকার ও তার সহযোগীরা উপস্থিত থে‌কে সব খাদ্য  সামগ্রী বিতরণ করেন।

রীতা সরকার বলেন, বর্তমানে সারা দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্দী হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষগুলো। বিশেষ করে গণপরিবহণ এবং হাট বাজার, চায়ের দোকানপাট বন্ধ থাকায়  সবচেয় বিপদে আছেন দিনমজুর লোকগুলো। কাজ বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন অনেকে। তবে, সামর্থ্যানুযায়ী প্রত্যেকে সহযোগীতা করলে দেশের এ সংকট মোকাবেলা করা সম্ভব। তাদের কথা চিন্তা করে এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি।

২২ টি পরিবারের মাঝে  প্রতিটি পরিবারকে ৪ কেজি চাল, ১ কেজি আটা,৩ কে‌জি আলু, আধা কেজি ডাল, আধা কেজি সয়াবিন তৈল আধা কেজি লবন, ১ পোয়া ম‌রিচ,ও ১ টি সাবান বিতরণ করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, এসব খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি সকলকে সচেতন হওয়ার জন্য পরামর্শ দিতে গিয়ে বলেন, আমি আমার সাধ্য মত ২২ টি পরিবারকে সহযোগীতা করতে পেরে নিজেকে ধন্য মনে করতেছি।

আমার এ সহযোগীতা অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি অসহায় মানুষদেরকে সহযোগীতা করতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করছি।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *