বাগাতিপাড়ায় অগ্নিকান্ডে ৪ বাড়ি পুড়ে ভষ্মিভূত, নয় লাখ টাকার ক্ষতি

রাজশাহী
আল-আফতাব খান সুইট বাগাতিপাড়া,নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় অগ্নিকান্ডে চার কৃষকের চারটি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (৭এপ্রিল) দুপুরে উপজেলার পাঁকা ইউনিয়নের আস্তিক পাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় নয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
ক্ষতিগ্রস্থতরা হলেন, ওই গ্রামের মৃত ওয়াজ শেখের ছেলে রিয়াজ উদ্দিন, তার ছেলে রাজ্জাক আলী, মৃত ফকির আলীর ছেলে কফিল উদ্দিন ও তার ছেলে কমের আলী।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ১২ টার দিকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে সূত্রপাত হয়ে আগুন প্রথমে কফিল উদ্দিনের ঘরে লাগে। পরে পাশের পাটকাঠির গাদায় লেগে মুহুর্তেই তা অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। এতে ওই চার কৃষকের ৮টি ঘর, আসবাবপত্র, দুইটি চার্জার ভ্যান, গম, মসুরসহ চৈতালী ফসল, নগদ অর্থসহ বিভিন্ন মালামাল পুড়ে ভষ্মিভূত হয়।
স্থানীয়রা প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে দয়ারামপুর ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে প্রায় নয় লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ রিয়াজ উদ্দিন দাবি করেছেন।
এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে তিনি পৌঁছেন এবং বৈশ্বিক দুর্যোগ করোনা প্রতিরোধে দুরত্ব বজায় রেখে আগুন নিয়ন্ত্রণে আনার আহ্বান জানান। ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *