রাষ্ট্রবিরোধী কাজে লিপ্ত রাজশাহী মসজিদ মিশন, নগরীতে মানববন্ধন

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মসজিদ মিশন একাডেমি থেকে স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত-শিবিরের নিয়ন্ত্রণ এবং সেখান থেকে রাষ্ট্রবিরোধী তৎপরতার বিরুদ্ধে নগরীতে মানববন্ধন হয়েছে। ৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে মহানগরীর জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী জেলা ও মহানগর শাখার উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, মসজিদ মিশন একাডেমি থেকে জামায়াত-শিবিরকে বিতাড়িত করতে হবে। তা না হলে রাজশাহীর মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানুষের আন্দোলন থামবে না। তারা দ্রুত সময়ের মধ্যে এ ব্যাপারে সরকারকে পদক্ষেপ গ্রহণের আহ্বান জানান। বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি রাষ্ট্রক্ষমতায় থাকা অবস্থায় রাজশাহী নগরীর প্রাণকেন্দ্রে মসজিদ মিশন থেকে দেশবিরোধী ষড়যন্ত্র হবে তা মেনে নেয়া যায় না। মসজিদ মিশনকে ঢেলে সাজাতে হবে।
তারা বলেন, মসজিদ মিশন একাডেমির প্রায় ১১ কোটি টাকার হদিস নেই। শিক্ষা মন্ত্রণালয়ের অডিটেই তা ধরা পড়েছে। এই টাকায় রাজশাহীতে জামায়াত-শিবির বোমাবাজি করেছে, মানুষ হত্যা করেছে। এই স্কুলে যারা পাঠদান করেন তারা শিক্ষক নামের কলঙ্ক। শিক্ষকরা কখনও মানুষ হত্যা করতে পারে না। অবিলম্বে এসব শিক্ষকদের অব্যাহতি দিতে হবে। তা না হলে তারা কোমলমতি শিক্ষার্থীদের সুশিক্ষা থেকে বঞ্চিত করে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করবে। এটা হতে পারে না।

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *