রাজশাহী জেলার নবাগত পুলিশ সুপারের যোগদান

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার)। বুধবার পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এরপর তিনি প্যারেড দলের সালামী অভিবাদন গ্রহণ করেন। পরবর্তীতে বেলা ১২.০০ টায় তিনি পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে রাজশাহী জেলা পুলিশের সকল ইউনিটের প্রধানের সাথে পরিচিত হন এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি সংক্রান্তে বিশেষ মতবিনিময় করেন। এ সময় জেলা পুলিশের সিনিয়র অফিসারগণ, আট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য নবাগত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) ২৪ তম বিসিএস এর মাধ্যমে ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সর্বশেষ কক্সবাজার জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

বিশেষ মতবিনিময় সভায় তিনি সকলকে জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় প্রত্যাশিত সেবা পৌঁছে দেবার নির্দেশনা দেন এবং মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

তিনি আরো বলেন, থানা হবে সেবা প্রদানের প্রাণকেন্দ্র। দেশপ্রেম, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশের কোন সদস্যের মাদকের সাথে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *