বাগাতিপাড়ায় ভ্যান চোর সন্দেহ আটক – ১ 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় অটো ভ্যানগাড়ি চুরির সময় রিপন নামে এক ভ্যান চোরকে আটক করে  উত্তম মাধ্যম দিয়ে থানায় সোপর্দ করে গ্রামবাসী।
গ্রামবাসীরা জানান, ২৫ নভেম্বর বুধবার ভোরের দিকে উপজেলার পাঁকা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের জামশেদ আলীর ছোট ছেলে মোশাররফ ওরফে মশার বাড়িতে ব্যাটারি চালিত ভ্যানগাড়ি চুরির উদ্দেশ্যে আসে একই ইউনিয়নের চক গোয়াশ কুল পাড়া গ্রামের মোঃ আলীর ছেলে রিপন আলী (৩২)।
সে সময় মশার বড় ভাবি প্রাকৃতিক কাজের জন্য ঘরের বাহিরে এলে দূর থেকে মশার বাড়ির মধ্যে একজন মানুষ দেখতে পেয়ে চোর চোর শব্দে চিৎকার চেচামেচি শুরু করলে পরিবারের অন্যান্য সদস্য সহ গ্রামবাসী একত্রিত হয়ে ধাওয়া করে রিপন নামে ওই চোরকে আটক করে। পরে গ্রামবাসীরা কিছু উত্তম মাধ্যম দিয়ে স্থানীয় থানায় সোপর্দ করে।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার পাঁকা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের বাসিন্দারা রিপন নামে এক ভ্যান চোর কে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রিপন শিকার করে যে, সে অটো ভ্যান চুরির উদ্দেশ্যে মোশাররফ ওরফে মশার বাড়িতে আসে। আজ সন্ধ্যায় তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *