গোদাগাড়ী ইউপিতে আ:লীগের চেয়ারম্যান প্রার্থী হতে চান ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু 

রাজশাহী
তানোর প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচন পরবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোদাগাড়ী উপজেলার ১ং গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চান বিশিষ্ট সমাজসেবক ও বিশিষ্ট রাজনীতিবিদ উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু।
গোদাগাড়ী উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবুকে ইতিমধ্যে তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে দিনরাত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণের কাছে নৌকার পক্ষে ভোট চেয়ে জনসংযোগ করতে দেখা যাচ্ছে। তিনি ইউনিয়ন বাসীর কাছে বর্তমান আওয়ামী লীগ সরকারের চলমান বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে ওয়ার্ড ওয়ার্ডে এ নির্বাচনী উঠান বৈঠক করেছেন।
পারভেজ মোশারফ বাবু একেক দিন একেক ওয়ার্ডে গিয়ে বর্তমান ইউনিয়নের দূরাবস্থা তুলে ধরে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে ভোট দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছেন। জানা গেছে, উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু দলের হাইকমান্ডের কাছে থেকে সবুজ সংকেত পেয়ে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এ নির্বাচনী প্রচার প্রচরনায় নেমেছেন।
প্রচারনায় গোদাগাড়ী ইউনিয়নের বর্তমান করুন দশার চিত্র তুলে ধরে আগামীতে আওয়ামী লীগ দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তবেই ইউনিয়ন বাসীর মানোন্নয়ন করা সম্ভব হবে। নয়তো কোনদিন ইউনিয়ন বাসীর উন্নয়ন হবেনা। যেহেতু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই বলে জনসাধারণের উদ্দেশ্য জানান দিচ্ছেন পারভেজ মোশারফ বাবু।
অন্যদিকে তরুণ সমাজসেবক ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবুর আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে নির্বাচন করার কথা শুনে গোদাগাড়ী ইউনিয়ন বাসীর মধ্যেও পারভেজ মোশারফ বাবুকে নিয়ে ব্যাপক সাড়া   ও উদ্দীপনা জেগেছে। বর্তমান যুগে পারভেজ মোশারফ বাবুর মতোই তরুণ প্রজন্মের নেতা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হওয়ার প্রয়োজন বলেও মনে করছেন গোদাগাড়ী ইউনিয়ন বাসী। এতে করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে উপজেলা ছাত্র লীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু। তাকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হলে তার বিজয়ের সম্ভাবনা শতভাগ রয়েছে বলেও গোদাগাড়ী ইউনিয়ন বাসীর মধ্যে গুঞ্জন বইছে।
গোদাগাড়ী উপজেলা ছাত্র লীগের সভাপতি ও তরুণ প্রজন্মের সমাজ সেবক পারভেজ মোশারফ বাবু বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তার আর্দশের রাজনীতি করি। ছাত্র লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে দিনরাত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষে ছাত্র লীগ সবসময়ই রাজপথে থেকে কাজ করে যাচ্ছেন। তাই আগামীতে দেশ পরিচালনা করতে ছাত্র লীগের জনপ্রতিনিধিত্বের কোন বিকল্প নেই বলে তিনি জানান।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *