বাঘায় ধর্ষন মামলার আসামীসহ ১০জন গ্রেফতার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় অপহরণের পর ধর্ষনের অভিযোগে দায়েকৃত মামলার একজন ও বিভিন্ন অপরাধে জড়িত ৯জনসহ ১০জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে আমদানি নিষিদ্ধ ভারতীয় ১৮ বোতল ফেন্সিডিল ও ২৫ পিচ ইয়াবাসহ ০৩ জন, গ্রেফতারি পরোয়ানার ০৬ জন এবং অপহরণের পর ধর্ষন মামলার ০১জন । মঙ্গলবার (২৬/০১/২০২১) তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষন মামলার আসামী নয়ন মোল্লা (১৮) কে সোমবার (২৪-০১-২০১) রাতে পাবনা জেলার চাটমোহর থেকে গ্রেফতার করা হয়। সে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। গত বছরের ২৮ ডিসেম্বর একই এলাকার ৭ম শ্রেণিতে পড়া এক স্কুল ছাত্রীকে অপহরনের পর ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাঘা থানায় মামলা দায়ের করেন।

ভিকটিমকে উদ্ধার করে রামেক হাসপাতালের ওসিসিতে পরীক্ষা-নিরিক্ষা করানো হয়েছে। মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিল। এছাড়াও ভিন্ন ভিন্ন ঘটনায় সোমবার রাতে আরো ৯জনকে গ্রেফতার করা হয়েছে। ফেন্সিডিল ও ২৫ ইয়াবাসহ ০৩ জন হলো- পাবনা জেলার ঈশ্বরদী এলাকার রাকিবুল, রেদোয়ান ও তারিকুল। গ্রেফতারি পরোয়ানায় নওশেদ আলী, সুন্দরী বেগম, মর্জিনা খাতুন, জমেলা বেগম ও সুজনসহ ০৬ জন ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *