১৪ নং ওয়ার্ডে প্রান্তিক জনগোষ্ঠির পুষ্টি বিষয়ক সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

রাজশাহী

স্টাফ রিপোর্টার: প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় UKAID,UNDP & BD GOVT এর অর্থায়ন ও সার্বিক সহযোগিতায় রাজশাহী সিটি কর্পোরেশনের জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচির লক্ষ্যে কিশোর কিশোরিদের অংশ গ্রহনে পুষ্টি বিষয়ক সচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শুভ উদ্ভোধন করলেন অত্র ১৪ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার ।

আজ ১৬ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০.৩০ ঘটিকায় তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন মাঠে অনুষ্ঠানের সিও তাহেরা খাতুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্ভোধক ও প্রধান অতিথির বক্তব্য ১৪নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব মোঃ আনোয়ার হোসেন আনার বলেন অত্র ওয়ার্ডে বসবাসরত যে সমস্ত কিশোর কিশোরী আছে তাদের জীবনমান উন্নয়নসহ নগর দারিদ্র হ্রাস কর্মসূচির কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য ওয়ার্ডের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। এ সময় আরো বক্তব্য রাখেন ইউএনডিপি‘র নিউট্রেশন এক্সপার্ট মোঃ জুলফিকার আলী ।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লিয়াকত কাদির কুমকুম, তেরখাদিয়া ইনসানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও মসজিদের পেশ ইমাম মোঃ শফিকুল ইসলামসহ সিডিসি‘র ক্লাষ্টার, নেত্রীবৃন্দ এবং বিভিন্ন বয়সের কিশোর-কিশোরীগন ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *