বাধাইড় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিডি চক্রের চাল নিজ হেফাজতে রাখার অভিযোগ  

রাজশাহী
সারোয়ার হোসেন, রাজশাহীঃ রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের বিরুদ্ধে নতুন বছরের (২০২১) সালের ভিজিডি চক্রের চাল বিতরণ না করে প্রায় ১২ বস্তা চাল আত্মসাৎ করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অভিযোগ উঠেছে। সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে সরেজমিনে ২নং বাধাইড় ইউপি পরিষদে গিয়ে পরিষদের গোডাউন ঘরে দেখা যায় এ ভিজিডি চক্রের চালের বস্তা গুলো।
এতে করে বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমানের হেফাজতে রাখা চালের জঘন্য ঘটনা ফাঁস হয়ে পড়লে এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে সমালোচনার ঝড়। সেই সাথে চেয়ারম্যান আতাউর রহমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ও উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা গণের হস্তক্ষেপ কামনা করেছেন বাধাইড় ইউপি বাসী।
জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসেবে প্রতিটি ইউনিয়ন পরিষদের অসহায় দরিদ্র মানুষের জন্য বিনামূল্যে নতুন বছরের ভিজিডি চক্রের কার্ড ও চাল বিতরণ করা হয়। তারই ন্যায় তানোর উপজেলার বাধাইড় ইউপির জনসাধারণের জন্য ভিজিডি চক্রের কার্ড ও চাল বিতরণ করতে দেয়া হয়। কিন্তু সেই চালের মধ্যে কিছু চাল বিতরণ না করে অসৎ উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন চেয়ারম্যান আতাউর রহমান।
এবিষয়ে বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ইউনিয়নে চাল নেয়ার মত তেমন অসহায় দরিদ্র মানুষের সংখ্যা অনেক কম,তাই নতুন বছরে দেয়া বরাদ্দের চাল বিতরণ করার পরেও এসব চাল বেঁচে যাওয়ায় আমার নিজ হেফাজতে রেখেছি, পরবর্তীতে এইসব চাল বিতরণ করা হবে, তাই এসব ছোট বিষয়ে খবর না করাই ভালো বলে সাংবাদিকদের অনুরোধ জানান তিনি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *