নলডাঙ্গায় বারনই নদীতে ঝাঁপ দিয়েই কালেজ ছাত্র নিখোঁজ 

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গায় বারনই নদীতে ঝাঁপ দিয়েই পানিতে তলিয়ে যায় কলেজ ছাত্র ইমন আলী। অনুসন্ধান চালিয়েও তার সন্ধান পায়নি ডুবুরিরা। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে উপজেলার হলুদঘর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ইমন আলী ওই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধনপুর পঙ্গু শিশু নিকতন সমন্বিত বিজনেস ম্যানেজমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।
নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নলডাঙ্গা উপজেলার হলুদঘর এলাকার সিরাজুল ইসলামের ছেলে ইমন আলী মঙ্গলবার দুপুর দেড়টার দিকে স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বারনই নদীতে গোসল করতে যায়। সেখানে স্থানীয় কিশোর ও যুবকদের নদীতে ঝাঁপ দিতে দেখে ইমনও নদীতে ঝাঁপ দিলে সে তলিয়ে যায়। গোসল শেষে সবাই বাড়ি ফিরলেও ইমন ফেরেনা। সন্ধার পর তার খোঁজ করতে গিয়ে নদীর ধারে তার বাই সাইকেল, স্যান্ডেলসহ তার পড়নের কাপড় পড়ে থাকতে দেখো যায়। পরে তার খোঁজে নদীতে নেমে অনুসন্ধান করা হয়।
খবর পেয়ে নাটোর ফায়ার স্টেশনের ডুবরি দল ও পুলিশ সহ স্থানীয়রা নদীতে রাত ১১ টা পর্যন্ত অনুসন্ধান চালালেও তাকে পাওয়া যায়নি। পরে বুধবার সকাল ১১ টার দিকে রাজশাহীর ডুবরি দল ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান শুরু করে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *